Thursday 17 December 2009

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে তিন বাংলাদেশি আহত

ঠাকুরগাঁও প্রতিনিধি | তারিখ: ১৬-১২-২০০৯


ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আজ বুধবার তিন বাংলাদেশি আহত হয়েছেন। আহত ব্যক্তিদের বাড়ি পাড়িয়া ইউনিয়নের ধেউরঝারি গ্রামে। আহত ব্যক্তিরা হলেন মনিন্দ সিংয়ের ছেলে শ্রীকান্ত সিং (২৫), ওয়াছু মোহাম্মদের ছেলে আজিজুল হক (৩০) ও রতন সিংয়ের ছেলে বিপ্লব সিং (২৪)।

বিডিআর ও এলাকাবাসী জানায়, আজ ভোরে শ্রীকান্ত, আজিজুল ও বিপ্লব পাড়িয়া সীমান্তের ৩৮৮/৩-এস নম্বর পিলারের কাছে গরু পারাপারের জন্য গেলে ভারতের হাটখোলা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাঁদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে শ্রীকান্ত বাম হাতে, আজিজুল পেটে ও বিপ্লব পালের পায়ে গুলিবিদ্ধ হয়ে বাংলাদেশ সীমান্তে পালিয়ে আসেন। পরে ভোর সাড়ে ছয়টার দিকে তাঁরা বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। অবস্থার অবনতি হলে আজ দুপুরে তাঁদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সীমান্ত এলাকার লোকজন জানায়, আহত ব্যক্তিরা সবাই গরু ব্যবসায়ী।

বাংলাদেশ রাইফেলসের দুই নম্বর ব্যাটালিয়নের অপারেশন অফিসার মেজর মোখলেছুর রহমান জানান, আজ ভোরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া সীমান্তে বিএসএফের গুলিতে তিন বাংলাদেশি নাগরিক আহত হয়েছেন। আহতদের চিকিত্সার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

No comments:

Post a Comment